Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পাইকগাছায় ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমীর উদ্বোধন


দৈনিক পরিবার | আজিজুল ইসলাম এপ্রিল ১৫, ২০২৪, ১০:৩৫ পিএম পাইকগাছায় ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমীর উদ্বোধন

খুলনার পাইকগাছায় বিনামূল্যে এলাকার শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে প্রথম বারের মতো ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ একাডেমির উদ্বোধন করা হয়েছে।
পাইকগাছার লক্ষ্মীখোলায় ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান সবুজের বাসভবনের সামনে একাডেমির নিজস্ব ভবনে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমএসএ সফট সফটওয়্যার কোম্পানির সিইও ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান সবুজ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমএসএ সফট সফটওয়্যার কোম্পানির সিইও'র ঘনিষ্ঠ বন্ধু এইচ এম ইয়াসির আরাফাত।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এমএসএ সফট সফটওয়্যার কোম্পানির সিনিয়র ইঞ্জিনিয়ার সাদিকুর রহমান, এমএসএ সফট সফটওয়্যার কোম্পানির স্পোকেন ইংলিশ কোর্সের পরিচালক দ্বীন ইসলাম, শিক্ষক আব্দুর রহমান।
আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে এমএসএ সফটওয়্যার কোম্পানির সিইও ইঞ্জিনিয়ার আরিফুজ্জামান সবুজ বলেন, আমার এলাকার শিক্ষিত বেকার যুবকদের কর্মসংস্থানের লক্ষ্যে বিনামূল্যে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের ব্যবস্থা করতে পেরে নিজের কাছে অনেক ভালো লাগছে।
তিনি আরও বলেন, এলাকার শিক্ষিত বেকার যুবকরা ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ মাধ্যমে কর্মসংস্থান করতে পারবে বলে আমি বিশ্বাস করি এবং ফ্রিল্যান্সিং শিখে স্বাবলম্বী হয়ে বৈদেশিক মুদ্রা অর্জন করে জাতীয় অর্থনীতির চাকা সচল রাখতে সহয়তা করবে।
উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্যায়ে ২০জন শিক্ষিত বেকার যুবকদের অংশগ্রহণে একাডেমির কার্যক্রম শুরু হয়েছে।
উল্লেখ্য, আসন সংখ্যা সীমিত হওয়ায় ২০ এপ্রিল থেকে ৩০ শে এপ্রিলের মধ্যে আগ্রহী শিক্ষার্থীদের আবেদন করার জন্য বিশেষভাবে জানানো হয়েছে। হোয়াটসএ্যাপ ০১৬২২-৮৪১৭২৯।

Side banner