Daily Poribar
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ডিপজলের নতুন ঘোষণা


দৈনিক পরিবার | বিনোদন ডেস্ক এপ্রিল ৮, ২০২৪, ১০:১৩ পিএম ডিপজলের নতুন ঘোষণা

আর মাত্র কদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। ইতোমধ্যে দুইটি প্যানেলই তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মূলত এবার দুইটি প্যানেল হচ্ছে। একটি মিশা-ডিপজল পরিষদ ও অন্যটি মাহমুদ কলি-নিপুণ পরিষদ। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে সোমবার (৮ মার্চ) চলচ্চিত্রের ১৮ সংগঠনের সঙ্গে এক ইফতার মাহফিলের আয়োজন করেন মিশা-ডিপজল পরিষদ।
আয়োজিত ইফতার মাহফিলের পর এক আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে চলচ্চিত্র পরিচালক সমিতির প্রেসিডেন্ট কাজী হায়াৎ বলেন, গর্বের সঙ্গে আমি বলি শিল্পী ডিপজলের জন্মদাতা। সে আমার সন্তান সমতূল্য। সবসময় আব্বা কেমন আছেন জানতে চায় মিশা। তার সঙ্গে আমার আত্নার সম্পর্ক। চলচ্চিত্রের কাছের এরা দুজন, বলে শেষ করা যাবে না। এদের জয়যুক্ত করার অনুরোধ রইলো। আমি চলচ্চিত্রের মানুষ হিসেবে ডিপজলের কাছে থেকেছি কেউ এরকম থাকেনি। ওর কাছে গিয়ে ফেরত এসেছে কেউ কখনো দেখিনি। ডিপজলের তুলনায় ডিপজল।
চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি শাহীন সুমন বলেন, অধিকারের জায়গা থেকে বলছি আমি ভোট চাইছি না। চলচ্চিত্রের কাণ্ডারি কারা হতে পারে ভালো করে জানেন। তাদের শুভেচ্ছা। আমার শরীরে রক্তের একট ফোঁটা হলেও ডিপজল ভাইয়ের। আপন বড় ভাইয়ের চেয়েও বড় মিশা ভাই। সবাই কাছের মানুষ আপনজন।
নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ডিপজল শুধু শিল্পী সমিতি নয়, গোটা চলচ্চিত্রের জন্য তাকে প্রয়োজন। পরোপকারী দুএকজন আছেন তার মধ্যে অন্যতম তিনি। সবাই ডিপজল-মিশার পাশে থাকবেন। ডিপজল সাহেব ইন্ডাস্ট্রির জন্য চারটি সিনেমা করবেন। সেখানে কাজহীন শিল্পীরা কাজ পাবেন। তাকে সবাই ভোট দেবেন।
ডিপজল বলেন, নির্বাচন করার ইচ্ছে ছিল না। পাওয়ার জন্য না, দেওয়ার জন্য। কিছু লোক ফিল্মটা ধ্বংস করতেছে। আমি ভেবেছিলাম রুখে দাঁড়াবেন। অবশ্যই রুখে দাড়াবেন। পুরো কমিটির জন্য ভোট চাই। গতবার কাজ করতে পারিনি। বিতর্কের জন্য যেতে পারিনি। কেউ পায়ের উপর পা দিয়ে বসে তাহলে সেই পরিবেশ ভালো লাগে না।
তিনি আরও বলেন, আপনাদের কাছে অনুরোধ একবার নির্বাচিত করেন। চারটি নয়, আরো বেশি সিনেমা করবো। বিগত দিনে পাঁচটি করেছি, সাতটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনটি মুক্তি পাবে। ছয়টি সিনেমা রেডি করা। নির্বাচনের পর শুরু করব। বিগ বাজেট কত প্রকার কি কি উধারণ সহকারে করে দেখাবো। বড় কিছু চিন্তা করেছি। শুধু সিনেমা নয় ৬টি সিনেপ্লেক্সও করবো মানিকগঝঞ্জ ও সাভারে।
আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন খোরশেদ আলম খসরু। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

Side banner